টেক প্রোডাক্ট
Now Reading
অ্যাকাউন্ট সুইচিং

অ্যাকাউন্ট সুইচিং

ইনস্টাগ্রামের পরীক্ষামূলক ফিচার

পরীক্ষামূলক ফিচার ‘অ্যাকাউন্ট সুইচিং’ চালু করেছে ছবি ও ভিডিও শেয়ারিং অ্যাপ ইনস্টাগ্রাম। তবে পরীক্ষা-নিরীক্ষার জন্য বেছে নেয়া হয়েছে নির্দিষ্ট সংখ্যক আইওএস ব্যবহারকারী। এটি জিমেইলের মতো অ্যাকাউন্ট সুইচিংয়ের মাধ্যমে একইসাথে একাধিক অ্যাকাউন্ট ব্যবহারের সেবা দেবে।

নতুন ফিচারের মাধ্যমে ব্যবহারকারীকে ভিন্ন অ্যাকাউন্ট ব্যবহারের জন্য সাইন আউট করে আবার লগ ইন করতে হবে না। অ্যাকাউন্ট সুইচিং অ্যাপ ব্যবহার করে সহজেই অন্য কোনো অ্যাকাউন্টে প্রবেশ করা যাবে। ইনস্টাগ্রামের আইওএস সংস্করণের কিছু ব্যবহারকারী অ্যাপে অপ্রত্যাশিতভাবে এক বাটন লক্ষ্য করেন। এর মাধ্যমে বিশ্বব্যাপী এ পরীক্ষামূলক ফিচারের কথা ছড়িয়ে পড়েছে। ইনস্টাগ্রামও খবরটি নিশ্চিত করে। টেকক্রাঞ্চকে ইনস্টাগ্রাম জানায়, তাদের কমিউনিটিতে নতুন ফিচার পরীক্ষা করে দেখা হচ্ছে।

ইনস্টাগ্রাম ব্যবহারকারী অনেকেরই এটি কাজে আসবে না। কারণ একাধিক অ্যাকাউন্টধারীর সংখ্যা এখানে কম। কিন্তু যারা ব্যক্তিগত জীবন ও সহকর্মীদের জন্য ভিন্ন অ্যাকাউন্ট ব্যবহার করেন, তাদের জন্য এ ফিচার বেশ কার্যকর হবে। সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীদের অনেকে সুবিধা পেতে পারেন। তবে ফিচারটি কবে নাগাদ সর্বসাধারণের জন্য চালু করা হবে, সে সম্পর্কে কিছু জানা যায়নি।

নিচের বাটনগুলোর সাহায্যে খবরটি শেয়ার করুন